বল্টুর প্রেমিকা নতুন আইডি খুলছে,
FB তে ঢুকেই বল্টুকে !
.
__প্রেমিকা: তুমি কি কর জানু?
. __বল্টু: কিছু না ।
.
__প্রেমিকা: এই শোনো ১টা স্টাটাস
দিবো?
.
__বল্টু: দিয়ে ফেলো ।
. __প্রেমিকা: আচ্ছা ফেসবুকে স্টাটাস
দেওয়ার সময়
দেখি সবাই Feelings দেয়…..!!!!!!!!
ওটা কিভাবে দেয়????
.
__বল্টু: মরে যাও।
. __প্রেমিকা: মানে?
.
__বল্টু: আরে মরে যাও।
.
__প্রেমিকা: কি বলতে চাচ্ছ
তুমি ???? .
__বল্টু: আরে বাবা মরে যাও । মরে
গেলে
সব পাবা ।
.
__প্রেমিকা: তুই যে ১টা গাধা এটা
আমি
আগে জানতাম না। . __
বল্টু:অবাক হয়ে
সেকিগো জানু, আমি আবার কি করলাম
__???
.
__প্রেমিকা: তুই এতোক্ষন
কি বলছিলি আমাকে? .
__বল্টু: কেনো মরে যেতে
বলেছি । মরে গেলে সব পাবা ।
.
__প্রেমিকা: তুই ১টা গাধা , বলদ তোর
সাথে রিলেশন করাই আমার ভুল হয়েছে,
আমারে
মরতে বলিস কেন আমি
বুঝিনা?
.
আমি মরলে নতুন প্রেমিকা পাবি
তাইনা?

. __বল্টু: ধুর . বাংলা কথা বুজছ না…
আমি
তোরে
মরতে কইনাই তো more অপশনে
যাইতে
কইছি ।।।
ওই অপশনে গেলেই ফিলিংস দিয়ে
স্টাটাস দিতে পারবি । .
__প্রেমিকা: Sorry জান, আমি মনে
করছি
তুমি আমাকে
মরতে কইছো …..

